1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ৪৬ বিজিবির উদ্যোগে দেড় কোটি টাকার মুল্যের মাদকদ্রব্য ধ্বংস

  • আপডেট টাইম : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৯৭৬ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের উদ্যোগে আটককৃত প্রায় দেড় কোটি টাকা মুল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।
বুধবার দুপুরে শ্রীমঙ্গলস্থ ব্যাটালিয়ন সদরে এই মাদকদ্রব্য ধ্বংস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ব্যাটালিয়ান (৪৬ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মাদ মিজানুর রহমান সিকদার, উপজেলা সহকারী কমিশনার ভূমি নেছার উদ্দিন, বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ অপারেশন নয়ন কারকুন ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্র্তীসহ কাস্টম, পুলিশ, গণমাধ্যমকর্মী ও বিজিবির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
শ্রীমঙ্গল ব্যাটালিয়ানের অধিনায়ক জানান, সাম্প্রতিক সময়ে শ্রীমঙ্গল ব্যাটালিয়ান কর্তৃক চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ৭০ লক্ষ ৪০ হাজার পিস নাসির পাতার বিড়ি ও ৫ হাজার ৮শত পিস সিগারেট জব্দ করা হয়। যা কাস্টম, নির্বাহী ম্যাজিস্টেট, পুলিশি ও গণমাধ্যমকর্মীর উপস্থিতিতে ধ্বংস করা হয়। যার বাজার মুল্য ছিল ১ কোটি ৪১ লক্ষ ৭৯ হাজার ৭শ টাকা।
তিনি জানান, চোরাচাল বিরোধী অভিযান অভ্যাহত রয়েছে।যারাই এই কাজে আসবে তাদেরই আইনের আওতায় আনা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..